ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ

প্রথম টি-টোয়েন্টিতে তবু লড়াই করেছিল। দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পেলো না নিকোলাস পুরানের ওয়েস্ট ইন্ডিজ।

ব্রিসবেনে আজ (শুক্রবার) অস্ট্রেলিয়ার কাছে ৩১ রানে হেরে সিরিজ শেষ করেছে সফরকারীরা।

লক্ষ্য ছিল ১৭৯ রানের। অসি বোলারদের তোপে শুরু থেকেই হাত খুলে খেলতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। ওপেনার কাইল মায়ার্স আউট হন ৫ করে। জনসন চার্লস ৩০ বল খেলে করেন ২৯ রান।

ব্রেন্ডন কিং ১৮ বলে ২৩, অধিনায়ক পুরান ৩ বলে ২, জেসন হোল্ডার ১৩ বলে ১৬, রোভম্যান পাওয়েল ১৭ বলে করেন ১৮ রান। শেষদিকে আকিল হোসেন ১৯ বলে ২৫ রানের ইনিংসে যা একটু পরাজয়ের ব্যবধান কমিয়েছেন। ৮ উইকেটে ১৪৭ রানে থামে ক্যারিবীয়রা।

অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে সবচেয়ে সফল মিচেল স্টার্ক। ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে এই পেসার একাই নেন ৪টি উইকেট।

এর আগে দুই ডেভিড-ডেভিড ওয়ার্নার আর টিম ডেভিডের ঝড়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটে ১৭৮ রানের বড় সংগ্রহ দাঁড় করায় অস্ট্রেলিয়া।

ডেভিড ওয়ার্নার খেলেন ৭৫ রানের ইনিংস। টিম ডেভিডও ঝড় তুলেছেন। ২১০ স্ট্রাইকরেটে ২০ বলে ৩ চার আর ২ ছক্কায় ৪২ রানের ক্যামিও আসে তার ব্যাট থেকে। ওয়েস্ট ইন্ডিজের বোলারদের মধ্যে আলজেরি জোসেফ ২১ রানে নিয়েছেন ৩টি উইকেট।

বাংলােদশ সময়: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।