ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ফিরলেন মিরাজ-সাব্বির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
ফিরলেন মিরাজ-সাব্বির

এশিয়া কাপের শেষ ম্যাচের পর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও ওপেন করেছিলেন সাব্বির রহমান ও মেহেদী মিরাজ। আজও এসেছিলেন তারাই।

শুরুটা ভালো করলেও ৩৭ রানেই ফিরে গেছেন এই দুই ওপেনার।  

ফ্রন্ট ফুট সরিয়ে নিয়ে লং অনের ওপর দিয়ে ছক্কা! হারিস রউফকে দারুণ একটি শটে ইনিংসের প্রথম ছয়টি মেরেছিলেন মিরাজ। রউফ অবশ্য পরের তিন বলই করেছেন ডট। রউফকে যেভাবে খেলেছিলেন, ওয়াসিমকেও সেভাবেই খেলতে গিয়েছিলেন মিরাজ। তবে ব্যাক অফ লেংথের বলে টাইমিং করতে পারেননি সেভাবে, বল গেছে স্কয়ার লেগে আসিফ আলীর হাতে। ১১ বলে ১০ রান করে ফেনেলেন মিরাজ, সাব্বিরের সঙ্গে তাঁর ওপেনিং জুটিতে আজ উঠেছে ২৫ রান।

সাব্বিরকে ফিরিয়েছেন হারিস রউফ। ১৮ বলে ১৪ করে সাজ ঘরে ফিরেছেন তিনি। হারিস রউফের গতি বুঝেই উঠতে পারেননি সাব্বির রহমান। লেগ সাইডে খেলতে গিয়েছিলেন, বল উঠে গেছে খাড়া ওপরে। এর আগে তার বলে একটি ক্যাচের সুযোগ ঠিকঠাক নেননি দাহানি, হারিস এবার নিজেই নিয়েছেন ক্যাচ। সাব্বির ফিরেছেন ১৮ বলে ১৪ রান করে। ২ উইকেটে ৩৮ রান নিয়ে পাওয়ারপ্লে শেষ করেছে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।