ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘যখন জিতি, তখন এত প্রশ্ন আসে না’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
‘যখন জিতি, তখন এত প্রশ্ন আসে না’ ছবি : শোয়েব মিথুন

সিলেট থেকে : বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন হয়ে এসেছে বাংলাদেশ নারী দল। এরপর এশিয়া কাপের শুরুটাও হয়েছে দুর্দান্ত।

উদ্বোধনী ম্যাচে থাইল্যান্ডকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছিল নিগার সুলতানা জ্যোতির দল। দ্বিতীয় ম্যাচে অবশ্য হারতে হয়েছে।

পাকিস্তানের বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। আগে ব্যাট করতে নেমে ৭০ রান করে টাইগ্রেসরা। সর্বোচ্চ ২৪ রান আসে সালমা খাতুনের ব্যাটে। কিন্তু তিনি ব্যাট করতে এসেছেন ছয় নম্বরে। সংবাদ সম্মেলনে প্রশ্ন এলো এ নিয়ে। এলো আরও অনেক প্রশ্নই। জবাবে সালমা বললেন, জিতলে এত প্রশ্ন আসতো না।

তিনি বলেন, ‘আসলে স্বাভাবিকভাবে বৃষ্টির পর যখন খেলা শুরু হয়ে গেছে তখন কিন্তু রোদ চলে এসেছে। তখন উইকেট শুকনো হয়েছে ওরা যখন ব্যাট করেছে। ওরা আরামসেই খেলে নিচ্ছিল। ’

বাংলাদেশ যে উইকেটে খাবি খেয়েছে, সেখানে টাইগ্রেসরা তুলতে পেরেছে মাত্র ১ উইকেট। এ নিয়ে সালমা বলেছেন, ‘আসলে বললাম না, দলের স্বার্থে, দেশের জন্য যাকে কোচ মনে করবে এখানে দরকার একে, ওকে ওখানে। সেখানেই নামাবে। যার কারণেই আমাকে ছয়ে নামিয়েছে। আসলে কথা হচ্ছে আজকে আমাদের দিন খারাপ গেছে। যে কারণে এত প্রশ্ন আছে। আমরা যখন জিতি, এত প্রশ্ন আসে না। ’

বাংলাদেশ সময় : ১৫৫৭, অক্টোবর ৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa