ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ফের ‘মোটামুটি ভালো’ সংগ্রহ বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
ফের ‘মোটামুটি ভালো’ সংগ্রহ বাংলাদেশের

ফ্রি-হিটে ছক্কা হাঁকালেন সাব্বির রহমান। অনেকের মনে নিশ্চয়ই আশার আলোই জ্বলে উঠল।

কিন্তু এই ব্যাটার হতাশ করলেন কিছুক্ষণ বাদেই। এলবিডব্লিউয়ে হয়ে ফিরলেন সাজঘরে। মেহেদী হাসান মিরাজ রান করলেন ঠিক, কিন্তু তার কার্যকারীতা নিয়ে প্রশ্ন রেখে গেলেন। সব মিলিয়ে ‘মোটামুটি ভালো’ সংগ্রহের বৃত্তে আটকে থাকল বাংলাদেশ।  

মঙ্গলবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে সংযুক্ত আরব আমিরাতকে ৫ উইকেট হারিয়ে ১৭০ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।  

টস হেরে ব্যাট করতে নেমে ২৭ রানের উদ্বোধনী জুটি পায় টাইগাররা। ৯ বলে ১ ছক্কা ও চারে ১২ রান করে আরিয়ান লাকরার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরত যান সাব্বির রহমান। এরপর নিজের ইনিংসকে লম্বা করতে পারেননি লিটন দাসও। ৪ চারে ২০ বলে ২৫ রান করেন তিনি।  

এরপর দারুণ দুটি শট খেলেন আফিফ হোসেন ধ্রুব। কিন্তু তিনিও আউট হয়ে যান ১০ বলে ১৮ রান করে। হাফ সেঞ্চুরির পথে ছোঁটা মিরাজ আউট হন অনেকটা দুর্ভাগ্যের শিকার হয়ে। ৫ চারে ৩৭ বলে ৪৬ রান করা এই ব্যাটার আউট হন আম্পায়ারের বাজে এলবিডব্লিউ হয়ে।  

শেষদিকে ১ চার ও ছক্কায় ১৩ বলে ২১ রান করেন ইয়াসির আলি। ১০ বলে ১৯ রান আসে অধিনায়ক নুরুল হাসান সোহানের ব্যাট থেকে।  

বাংলাদেশ সময় : ২১৪৭, সেপ্টেম্বর ২৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa