ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

তিন ম্যাচ পর পয়েন্ট পেল বাংলাদেশ লিজেন্ডস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
তিন ম্যাচ পর পয়েন্ট পেল বাংলাদেশ লিজেন্ডস

নিজেদের প্রথম তিন ম্যাচেই হেরেছে বাংলাদেশ লিজেন্ডস। এরপর গতকাল রোববার রাতে চতুর্থ ম্যাচে শচীন টেন্ডুলকারের ইন্ডিয়ান লিজেন্ডসের বিপক্ষে মাঠে নেমেছিলেন রাজ্জাক-শাহাদাতরা।

সেই ম্যাচ থেকে বাংলাদেশ লিজেন্ডস পেয়েছে দুই পয়েন্ট।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে গতকাল দেরাদুনের রাজিব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নামে বাংলাদেশ দল। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১২১ রান করে তারা।

উইকেটরক্ষক-ব্যাটার ধীমান ঘোষ ২৪ বলে ২৩ ও আফতাব আহমেদ ১৪ বলে ২০ রান করেন। ডলার মাহমুদ ও নাজমুস সাদাত দুজনেই ১৬ রান করেন। অধিনায়ক মোহাম্মদ শরিফ করেন ৭ বলে ১১ রান। ভারতের পক্ষে প্রজ্ঞান ওঝা ৩৬ রানে ৩টি উইকেট নেন। দুটি করে উইকেট পান বিনয় কুমার ও অভিমন্যু মিঠুন।

১২২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভারত ৪ ওভারে ১ উইকেটে ২৯ রান তোলার পর বৃষ্টি নামে, থেমে যায় ম্যাচ। এরপর আর খেলা শুরু করা সম্ভব হয়নি। তাই উভয় দল ২ পয়েন্ট করে ভাগাভাগি করে নেয়। আর এতেই ২ পয়েন্ট পেয়ে ইংল্যান্ড লিজেন্ডসকে টপকে পয়েন্ট তালিকায় সাত নম্বরে উঠেছে বাংলাদেশ লিজেন্ডস দল।  

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa