ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাহমুদউল্লাহকে ধোনির মতো দেখেন শ্রীরাম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
মাহমুদউল্লাহকে ধোনির মতো দেখেন শ্রীরাম

মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই আসন্ন বিশ্বকাপে খেলবে বাংলাদেশ। বুধবার (১৪ সেপ্টেম্বর) দল ঘোষণার সময় নির্বাচকরা জানিয়েছেন ‘সবার সম্মতিতে’ বাদ পড়েছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

নতুন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরন শ্রীরামের এক বছরের পরিকল্পনার কথাও জানান তারা।

দল ঘোষণার ঠিক পরই সংবাদ সম্মেলনে হাজির হন শ্রীরাম। ভারতীয় এই কোচের কাছে অবধারিতভাবেই প্রশ্ন যায়, কেন বাদ পড়লেন রিয়াদ। তিনি জানালেন, ভারতের সফল অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির মতো করে রিয়াদকে দেখতেন। কিন্তু তার জায়গায় নতুন কাউকে আনাও জরুরি মনে করেন তিনি।

শ্রীরাম বলেছেন, ‘আমার মনে হয় একটা জিনিস আমাদের করতে হবে ক্রিকেট দল হিসেবে, আমার বিশ্বাস অন্য দলগুলো যেটা খুব ভালো করে, প্রতিটা ক্রিকেটারের জন্য সাকসেশন প্ল্যান। আমি সবসময় মাহমুদউল্লাহকে ধোনির মতো দেখি, সে দলে যে ধরনের রোল প্লে করে। সে ছয়ে ব্যাট করে, ধোনি যেমন ভারতের জন্য করে, ম্যাচ শেষ করে আসে। ’

‘কিন্তু আমার মনে হয় ধোনি সারাজীবন খেলবে না। তাই না? তো আপনার সাকসেশন প্ল্যান লাগবে পরেরজন কে। আমার মনে হয়েছে এটা সঠিক সময় আমাদের জন্য একসঙ্গে হয়ে ভাবার যে শূন্যতা কে পূরণ করবে। আমার মনে হয় রিয়াদের শূন্যতা পূরণ করা অনেক কঠিন। তবে আমরা যদি ওখানে কাউকে না খেলাই, তাহলে সঠিকজনকে পাবো না। ’

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad