ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ভারতের বিশ্বকাপ দলে বুমরাহ-হার্শাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
ভারতের বিশ্বকাপ দলে বুমরাহ-হার্শাল

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। দলে ফিরেছেন দুই পেসার জসপ্রিত বুমরাহ ও হার্শাল প্যাটেল।

এশিয়া কাপে ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তিনি থাকছেন না বিশ্বকাপের দলেও। তবে তরুণ বোলার আর্শদীপ সিং থাকছেন এই দলে। এশিয়া কাপে তেমন ভালো পারফরম্যান্স দেখানে না পারলেও তার উপর ভরসা রেখেছে ভারত। এই টুর্নামেন্টের দলে না থাকা মোহাম্মদ শামি ও দিপক চাহারকে অবশ্য স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে।  

এবারের আসরে ভারতকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। গত আসরে এই দলের নেতৃত্বে ছিলেন ভিরাট কোহলি। রোহিতের সঙ্গে সহ-অধিনায়ক হিসেবে এবারের আসরে থাকবেন লোকেশ রাহুল।

ভারত স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ভিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দিপক হোডা, রিশভ পন্থ (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীচন্দ্রন অশ্বিন, যুযবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্শাল প্যাটেল ও আর্শদীপ সিং।

রিজার্ভ: মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণই ও দীপক চাহার।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa