ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো পাকিস্তান

চলতি আসরে দ্বিতীয়বারের দেখায় টস জিতে ভারতকে ব্যাটিংয়ে নামার আমন্ত্রণ জানিয়েছে পাকিস্তান।  এর আগে গ্রুপ পর্বের লড়াইয়ে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমেছিল বাবরবাহিনী।

সেই ম্যাচটি হেরে গিয়েছিল তারা।  

আজ রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ২০২২ এশিয়া কাপের সুপার ফোর পর্বের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। এর আগে আসরের গ্রুপ পর্বের দেখায় পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছিল ভারত।  

ইনজুরিতে পাকিস্তানের একাদশ থেকে ছিটকে গেছেন পেসার শাওনেওয়াজ দাহানি। তার জায়গায় এসেছেন আরেক পেসার মোহাম্মদ হাসনাইন। অন্যদিকে পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচটিতে ভারতীয় দলে নেই রবীন্দ্র জাদেজা। তার জায়গায় এসেছেন দীপক হুডা। এছাড়া পেসার আভেশ খানের জায়গায় একাদশে জায়গা পেয়েছেন রবি বিষ্ণুই।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রৌফ, মোহাম্মদ হাসনাইন।

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, রবি বিষ্ণুই, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।