ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

লিজেন্ডস ক্রিকেট লিগে খেলবেন না মাশরাফি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
লিজেন্ডস ক্রিকেট লিগে খেলবেন না মাশরাফি

জ্যেষ্ঠ ও সাবেক ক্রিকেট তারকাদের ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট লিজেন্ডস ক্রিকেট লিগের দ্বিতীয় আসরে খেলার কথা ছিল মাশরাফি বিন মর্তুজার। ইন্ডিয়া ক্যাপিটালস নামের ফ্র্যাঞ্চাইজি ১৫ জনের যে স্কোয়াড ঘোষণা করেছিল, সেখানে নাম ছিল বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়কের।

কিন্তু 'নড়াইল এক্সপ্রেস' জানিয়ে দিয়েছেন, এবারের আসরে খেলছেন না তিনি।

মাশরাফির লিজেন্ডস ক্রিকেটে না খেলার কারণ হিসেবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, কিছু দায়বদ্ধতা এবং ব্যক্তিগত ব্যস্ততার কারণে নাম প্রত্যাহার করে নিয়েছেন নড়াইল-২ আসনের নির্বাচিত এই সংসদ সদস্য। তবে পরের আসরে খেলার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। মাশরাফি ছাড়াও এবারের আসর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ভারতীয় দলের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীও।

তারকাবহুল ইন্ডিয়া ক্যাপিটালসে জ্যাক ক্যালিস ও মিচেল জনসনের মতো সাবেক তারকা ক্রিকেটাররা। দলটির নেতৃত্ব দেবেন সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। এখনও আনুষ্ঠানিকভাবে অবসর না নিলেও প্লেয়ার্স ড্রাফট থেকে মাশরাফিকে দলে ভিড়িয়েছিল ইন্ডিয়া ক্যাপিটালস। মাশরাফি না খেললেও এই দলে আছেন - রবি বোপারা, প্রবীণ তাম্বে, দীনেশ রামদিন, আসগর আফগান, লিয়াম প্ল্যাঙ্কেট, হ্যামিল্টন মাসাকাদজা, জন মুনি, রস টেইলর, পারভেজ মাহরুফের মতো সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটাররা।

ইন্ডিয়া ক্যাপিটালস এবারের আসরে আর অংশ নেবে মানিপাল টাইগার্স, গুজরাট জায়ান্টস ও বিলওয়ারা কিংস। ৪ দলের এই টুর্নামেন্ট শুরু হবে ২০ সেপ্টেম্বর, শেষ হবে ৮ অক্টোবর। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে কলকাতা, লক্ষ্ণৌ, দিল্লি, যোধপুর, কটাক ও রাজকোটে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।