ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের লক্ষ্য ভারতের এই দুই ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
পাকিস্তানের লক্ষ্য ভারতের এই দুই ক্রিকেটার

ভারতের কাছে হেরে এবার এশিয়া কাপ মিশন শুরু করেছে পাকিস্তান। এরপর অবশ্য হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে তারা।

এই পর্বেও তাদের প্রথম প্রতিপক্ষ ভারত। চিরপ্রতিদ্বন্দ্বী দলে ব্যাটার আছেন অনেকেই। তবে দুজনকে আলাদা করে নজরে রাখছে পাকিস্তান।

ভারতের বিপক্ষে ম্যাচে নামার আগে দলটির ক্রিকেট হ্যারিস রউফ সাংবাদ সম্মেলনে বলেছেন যে পাকিস্তান দল হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদবের উইকেটকে টার্গেট করতে চায়। এশিয়া কাপে ভারতের জয়ে এই দুই ব্যাটসম্যানই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।  
পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে হার্দিক পান্ডিয়া ১৭ বলে অপরাজিত ৩৩ রান করেন ও সূর্যকুমার যাদব হংকংয়ের বিরুদ্ধে চার ও ছক্কার সাহায্যে ২৬ বলে অপরাজিত ৬৮ রান করেছিলেন। এই দুই ব্যাটারের উইকেট গুরুত্বপূর্ণ বলে মনে করেন হারিস।

তিনি বলেন, ‘তাদের দুই প্রধান খেলোয়াড় আছে, সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়া। পরিকল্পনাটি হবে এই উইকেট গুলো তাড়াতাড়ি নেওয়া। যেন তার দল লড়াই করতে পারে। তারা রান করার আগে তাদের সময় নেয়, এবং আমরা চেষ্টা করব তাদের এটি করতে না দেওয়া। আমরা যদি তাদের উইকেট তাড়াতাড়ি ফেলতে পারি, সেটা আমাদের জন্য ভালো হবে। ’

বাংলাদেশ সময় : ১২১০, সেপ্টেম্বর ৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।