ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস জিতে আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
টস জিতে আফগানিস্তানকে ব্যাটিংয়ে পাঠাল শ্রীলঙ্কা

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে মুখোমুখি আফগানিস্তান ও শ্রীলঙ্কা। শনিবার (৩ সেপ্টেম্বর) শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

এই ম্যাচে অপরিবর্তীত একাদশ নিয়েই মাঠে নামছে শ্রীলঙ্কা। অপরদিকে আফগানিস্তান দলে এসেছে এক পরিবর্তন। আজমতউল্লাহ ওমরাজাইয়ের বদলে খেলবেন উসমান সিনওয়ারি।

গ্রুপ পর্বে প্রথম ম্যাচে শ্রীলঙ্কা ও দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে হারিয়ে প্রথম দল হিসেবে সুপার ফোর নিশ্চিত করে আফগানিস্তান। অপরদিকে প্রথম ম্যাচ হারলেও নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা একাদশ: দানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশাল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, মহেশ থিকশানা, আসিথা ফার্নান্দো ও দিলশান মদুশাঙ্কা।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহীম জাদরান, হজরতউল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), করিম জানাত, উসমান সিনওয়ারি, রশিদ খান, ফজলহক ফারুকি, নভিন উল হক, মুজিব উর রহমান।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।