ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

শ্রীরামের অধীনে ক্যাম্প করবে বাংলাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
শ্রীরামের অধীনে ক্যাম্প করবে বাংলাদেশ ফাইল ছবি

টি-টোয়েন্টিতে ব্যর্থতার ভরাডুবি যেন কাটছেই না। ১৫ ম্যাচের মাত্র দুইটিতে জিতে এশিয়া কাপ খেলতে গিয়েছিল বাংলাদেশ।

এরপর এই টুর্নামেন্টে খেলতে গিয়েও হারতে হয় আফগানিস্তান ও শ্রীলঙ্কার কাছে। বিদায় নিতে হয়েছে সুপার ফোরের আগেই।

এশিয়া কাপের শোক বেশিদিন বয়ে বেড়ানোর সময়ও খুব একটা নেই। মাস খানেক পরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে হবে ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজ ও টুর্নামেন্টের আগে ঢাকায় প্রস্তুতি ক্যাম্প করবে বাংলাদেশ। যেখানে থাকবেন নতুন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরন শ্রীরাম।

এ নিয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘১১ সেপ্টেম্বর শ্রীরাম চলে আসবে। স্থানীয় কোচদের নিয়ে বিশেষ করে ব্যাটার ও পেসারদের জন্য একটি শিবির করবে সে। তাদের নিয়ে ওর কিছু কাজ আছে। আবার কিছু খেলোয়াড়কে ওর দেখারও ব্যাপার আছে। ওদের সে দেখবে। ’

‘এশিয়া কাপে চলে এসেছিল বলে খেলোয়াড়দের দেখার সুযোগ সে পায়নি। সে জন্য তিন দিন নতুন খেলোয়াড়দের দেখতে চাচ্ছে, আমাদের তালিকায় যারা আছে। কিছুদিন আগেই ছিল কিন্তু এখন দলে নেই, এ রকম খেলোয়াড়দের সে দেখতে চাচ্ছে। ’

আগামী ১৫ সেপ্টেম্বর বিশ্বকাপের দল ঘোষণার শেষ সময়। এর আগে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের জন্য স্কোয়াড জানাতে হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।