ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভালো-খারাপ মাঠেই দেখা যায়, বিশ্বাস মিরাজের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
ভালো-খারাপ মাঠেই দেখা যায়, বিশ্বাস মিরাজের

আফগানিস্তানের বিপক্ষে বড় হার দিয়ে এশিয়া কাপ শুরু করেছে শ্রীলঙ্কা। এরপর দলটির অধিনায়ক দাসুন সানাকা বলেছেন, আফগানদের তুলনায় সহজ হবে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ।

এর কারণ ব্যাখ্যা করে তিনি বলেছেন, বাংলাদেশে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ছাড়া বিশ্বমানের বোলার নেই।

বাংলাদেশের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ অবশ্য কথার লড়াইয়ে নামেননি। ৩০ জুলাই নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এর আগে তিনি জানিয়েছেন, কোন দল ভালো বা খারাপ সেটা নির্ধারিত হবে মাঠে।

তিনি বলেছেন, ‘আসলে ভালো খারাপ এটা কিন্তু মাঠে প্রমাণ হবে। দেখেন যে, একটা ভালো দল যদি মাঠে খারাপ খেলে অবশ্যই ম্যাচ হেরে যায় আবার খারাপ দল ভালো খেললে জিতে যায়। মন্তব্যটা কিন্তু এরকম না যে আমরা খারাপ আমরা ভালো। কিন্তু মাঠে পরিচয় হবে কে ভালো কে খারাপ। কারণ যারা ভালো খেলবে দিন শেষে তারাই ম্যাচ জিতবে। ’

‘এই দল ভালো, এই দল খারাপ আমি এমন মন্তব্য করতে চাই না। আমি যে জিনিসটা চিন্তা করি বা অনুসরণ করি সেটা হলো আমরা ভালো ক্রিকেট খেলতে চাই মাঠে। কিন্তু আমরা প্রমাণ দিতে চাই মাঠে। আমরা যদি ভালো ক্রিকেট খেলি মাঠে তাহলে অবশ্যই সবাই জানবে আমরা ভালো ক্রিকেট খেলেছি, আমরা ভালো দল। আগে থেকেই সব ভবিষ্যদ্বাণী না করে ভালো ক্রিকেট খেলতে চাই। ’

বাংলাদেশ সময় : ১৯৪৪, আগস্ট ২৮, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।