ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান ম্যাচের আগে বদলে গেল ভারতের কোচ!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
পাকিস্তান ম্যাচের আগে বদলে গেল ভারতের কোচ!

পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে সুসংবাদ পেল ভারতীয় দল। করোনা নেগেটিভ হয়ে সংযুক্ত আরব আমিরাতে দলের সঙ্গে যোগ দিয়েছেন নিয়মিত কোচ রাহুল দ্রাবিড়।

ফলে বদলি হিসেবে এশিয়া কাপে কোচ হিসেবে যাওয়া ভিভিএস লক্ষ্মণ ফিরে যাচ্ছেন ভারতে।  

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, দ্রাবিড়ের করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় তিনি দুবাই উড়ে গেছেন। অর্থাৎ এশিয়া কাপের বাকি সময় দ্রাবিড়ের অধীনেই খেলবে ভারত।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, 'কোচ দ্রাবিড় কোভিড মুক্ত। তিনি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন। তার অনুপস্থিতিতে অন্তর্বর্তী কোচ হিসাবে দলের সঙ্গে ছিলেন লক্ষ্মণ। তিনি বেঙ্গালুরু ফিরে ভারত "এ" দলের সঙ্গে যোগ দেবেন। ' উল্লেখ্য, নিউজিল্যান্ড "এ" দলের সঙ্গে ভারত "এ" দল ৩টি চার দিনের ম্যাচ এবং ৩টি ৫০ ওভারের ম্যাচ খেলবে।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গত ২৩ আগস্ট থেকে বেঙ্গালুরুতে নিজের বাড়িতে কোয়ারেন্টিনে ছিলেন দ্রাবিড়। বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের সদস্যরা তার শরীরিক পরিস্থিতির উপর নজর রাখছিলেন। দ্রাবিড়ের দেহে করোনার মৃদু উপসর্গ ছিল।  

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।