ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সব ম্যাচ জিতবে, বিশ্বাস পাপনের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
বাংলাদেশ সব ম্যাচ জিতবে, বিশ্বাস পাপনের

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ দলের এশিয়া কাপ অভিযান। কিন্তু এই আফগানরাই আসরের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়েছে।

অন্যদিকে রশিদ-নবিদের কাছে ৮ উইকেটে হেরে যাওয়ার পরও লঙ্কান অধিনায়ক দাসুন শানাকার দাবি, বাংলাদেশ দল অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বিশ্বাস, বাংলাদেশ সবগুলো ম্যাচই জিতবে। সেখানেই সাংবাদিকদের পাপন বলেন, 'আমরা কাউকে ভয় পাই না। আমরা প্রথম ম্যাচ থেকেই জিততে চাই। যাতে ভালো অবস্থানে থাকি। ও আমাদের প্রত্যেক খেলোয়াড় আশাবাদী এবং আত্মবিশ্বাসী। আমরা সবগুলো ম্যাচই জিতব। শ্রীলঙ্কাও ভালো দল। প্রত্যেকটা দলই ভালো। আমাদের কাছে প্রত্যেকটা ম্যাচ গুরুত্বপূর্ণ। যেহেতু আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ, আমরা এটার ওপরই মনোযোগ রাখছি। এটা যদি জিতে যাই ইনশাআল্লাহ শ্রীলঙ্কার সাথেও জিতব। '

আফগানিস্তানের বিপক্ষে জয় যে এত সহজ নয় তা বিসিবি সভাপতিও বুঝতে পেরেছেন। গতকাল শ্রীলঙ্কার ১০৫ রান তাড়া করে আফগানরা জিতেছে ৫৯ বলে হাতে রেখে! এখন জাতীয় দলের সাথে আরব আমিরাতে অবস্থান করছেন বিসিবি সভাপতি। তিনি মনে করেন, করোনার পর থেকে টি-টোয়েন্টিতে বাংলাদেশের পারফরম্যান্স হতাশাজনক। সেখান থেকে বেরিয়ে আসার আহ্বান জানান তিনি, 'করোনার আগ পর্যন্ত আমরা খারাপ দল ছিলাম না। আমরা এশিয়া কাপের ফাইনালে খেলেছি, শেষ ওভারে ভারতের কাছে হেরেছি। করোনা আসার পর এবং গত বিশ্বকাপে আমরা বেশ খারাপ করেছি। এটা থেকে বেরিয়ে আসার এখনই সুযোগ। '

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।