ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘সাকিব যখন অধিনায়ক, সেরা একাদশ সে-ই ঠিক করে’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
‘সাকিব যখন অধিনায়ক, সেরা একাদশ সে-ই ঠিক করে’

কয়েকদিন আগে সাকিব আল হাসানের কাছে টি-টোয়েন্টি অধিনায়কত্ব তুলে দিয়েছে বাংলাদেশ। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ অবধি এই ফরম্যাটে নেতৃত্ব দেবেন তিনি।

তার ওপর কতটা ভরসা করে দল, এর প্রমাণই যেন মিলল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের কথায়।

শুক্রবার টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের নতুন টেকনিক্যাল পরামর্শক হিসেবে শ্রীধরন শ্রীরামকে নিয়োগ দেওয়ার কথা জানান পাপন। এরপর বিসিবি সভাপতি জানান, সাকিব যখন অধিনায়ক তখন কোচ কে তাতে খুব একটা কিছু যায়-আসে না।

নিজের বাসভবনে তিনি বলেছেন, ‘সাকিব যখন অধিনায়ক হয় তখন কে কোচ বা অন্য কোনো কিছু ইস্যু হয় না। সেরা একাদশ সেই-ই ঠিক করে। তবে অবশ্যই হয়তোবা কোচের সাথে আলোচনা করে কিন্তু কোচও প্রাধান্য দেয় অধিনায়ককেই। তবে গেম প্ল্যানটা কিভাবে হবে সেটা হয়তো এক্সপ্লেইন করে দেয়। ’

নতুন কোচ শ্রীরামের দায়িত্ব নিয়ে পাপন বলেছেন, ‘শ্রীরামকে তো দেখিইনি এখনও। ওর সঙ্গে কথা না হলে তো বুঝতে পারবো না। শ্রীরামকে তো সামনাসামনি কেউ দেখিনি। কোচ বা টেকনিক্যাল কনসালটেন্টে হিসেবে কিছু জানি না। আমরা ওকে আনছি, ২১ তারিখ আসবে, ২২ তারিখ ওর সঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবো। এটুকু আপনাদের আবার বলতে পারি, ও হেড কোচ না টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। ’

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa