ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

রিয়াদ-সাব্বিরকে নিয়ে এশিয়া কাপের দল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
রিয়াদ-সাব্বিরকে নিয়ে এশিয়া কাপের দল ঘোষণা

অবশেষে ঘোষণা করা হলো বাংলাদেশের এশিয়া কাপ স্কোয়াড। যেখানে জায়গা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদও।

চমক হিসেবে আছেন সাব্বির রহমান। শনিবার এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এবারের এশিয়া কাপের দলে অধিনায়ক করা হয়েছে সাকিব আল হাসানকে। বহু জলঘোলার পর নেতৃত্ব পেলেন তিনি। গত জিম্বাবুয়ে সফরে অধিনায়ক ছিলেন নুরুল হাসান সোহান, এর আগে নেতৃত্ব ছিল মাহমুদউল্লাহ রিয়াদের কাঁধে।

প্রায় তিন বছর পর জাতীয় দলে ফিরলেন সাব্বির রহমান। সর্বশেষ ২০১৯ সালের সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে জাতীয় দলের হয়ে খেলেছিলেন তিনি। এক সময়ের আরেক তারকা ক্রিকেটার সৌম্য সরকারের ফেরার গুঞ্জন উঠলেও তাকে বাইরে রেখেই এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

গত বছর অক্টোবরে টি–টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেন সাইফউদ্দিন। ইনজুরিতে দীর্ঘদিন ছিলেন দলের বাইরে। এশিয়া কাপ দিয়েই দলে ফিরেছেন তিনিও। ইনজুরি শঙ্কা থাকলেও স্কোয়াডে আছেন উইকেটরক্ষক সোহানও।

এশিয়া কাপের জন্য ১৭ জনের দল: সাকিব আল হাসান, এনামুল, মুশফিক, আফিফ, মোসাদ্দেক, মাহমুদউল্লাহ, শেখ মেহেদি, সাইফউদ্দিন, হাসান, মোস্তাফিজ, নাসুম, সাব্বির, মেহেদি মিরাজ, এবাদত, পারভেজ, নুরুল, তাসকিন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa