ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

বিকেলে তামিমরা, মধ্যরাতে ফিরছেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
বিকেলে তামিমরা, মধ্যরাতে ফিরছেন সাকিব

জিম্বাবুয়ে সফরটা ভুলে যাওয়ার মতো কেটেছে বাংলাদেশ দলের জন্য। টি-টোয়েন্টি সিরিজ হার দিয়ে শুরু, পরে একই ফল হয়েছে ওয়ানডেতেও।

হতাশার সিরিজ শেষ করে আজ শুক্রবার (১২ আগস্ট) দেশে ফিরছে তামিম ইকবালের দল।

সিরিজ শেষে হারারে থেকে গতরাতে রওনা হয়েছেন তারা। সবকিছু ঠিকঠাক থাকলে বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা রয়েছে ওয়ানডে দলের সদস্যদের।

এদিকে আজ (শুক্রবার) দেশে ফিরছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। বাংলাদেশ সময় রাত দুইটায় দেশে ফেরার কথা তার। সম্প্রতি বেটিং প্রতিষ্ঠানের সহযোগি একটি নিউজ পোর্টালের সঙ্গে চুক্তি করেন তিনি। এরপর বিসিবি এর বিরুদ্ধে কঠোর সিদ্ধান্তের হুঁশিয়ারি দেয়।  

চুক্তি বাতিল না করলে তাকে দেশের হয়ে আর ক্রিকেটে দেখা যাবে না, এমন ঘোষণা দেন নাজমুল হাসান পাপন। এরপর বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিলে রাজি হওয়ার কথা জানিয়ে বিসিবিকে চিঠি দেন সাকিব।

তবুও এখনও তার জন্যই আটকে আছে এশিয়া কাপের দল ঘোষণা। মধ্যরাতে সাকিব দেশে ফেরার পর আগামীকাল (শনিবার) তার সঙ্গে বসার কথা রয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। এরপরই চূড়ান্ত হওয়ার কথা এশিয়া কাপের দল। গুঞ্জন আছে, ওই দলে অধিনায়ক করা হতে পারে সাকিবকেই। কিন্তু এর জন্য আগে তার ব্যাখ্যা মনে ধরতে হবে বিসিবির।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa