ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ফের পেছাল বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
ফের পেছাল বাংলাদেশের এশিয়া কাপের দল ঘোষণা

এশিয়া কাপের দল ঘোষণার শেষদিন ছিল ৮ আগস্ট। কয়েকজন ক্রিকেটারের ইনজুরির কারণে এশিয়ান ক্রিকেট কাউন্সিল থেকে বাড়তি তিনদিন সময় নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ওই সময়েরও আজ (বৃহস্পতিবার) ছিল শেষ দিন।

কিন্তু এদিনও দল ঘোষণা করেনি বিসিবি। আরও দুয়েকদিন দল ঘোষণা পিছিয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার (১১ আগস্ট) বোর্ড পরিচালকদের নিয়ে বেক্সিমকো ফার্মার অফিসে বৈঠকে বসেন, এরপরই এমন সিদ্ধান্তের কথা জানান তিনি।

পাপন বলেছেন, ‘দলটা আমরা খুব সম্ভব আগামীকাল (শুক্রবার) দিয়ে দেবো বা সর্বোচ্চ পরশু দিন। আগামীকালকেই দিয়ে দেওয়ার সম্ভাবনা খুব বেশি। দৃশ্যটা কেমন হতে পারে সেসব নিয়ে আলাপ-আলোচনা হয়েছে। ’

‘এখানে আমাদের একটা জিনিস মাথায় রাখতে হয়েছে তামিম টি-টোয়েন্টি খেলছে না। লিটন দাস, সোহান ও রাব্বি তিনজনই ইনজুরিতে। সুতরাং তিনজনই নেই আমাদের স্কোয়াডে। দলটা গুছানোই ছিল মূল ইস্যু। ’

বিসিবি কর্তাদের বৈঠকে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এছাড়া পরিচালক মাহবুব আনাম, এনায়েত হোসেন সিরাজ, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও ছিলেন বৈঠকে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa