ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

আফিফকে উপাধি দিতে চান না তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
আফিফকে উপাধি দিতে চান না তামিম

বাংলাদেশ দলের সম্ভাবনাময়ী ক্রিকেটারদের তালিকায় বরাবরই নাম এসেছে আফিফ হোসেনের। এখন তো ধীরে ধীরে দায়িত্ব নিতেও শিখছেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডেতেও যেমন।

দারুণ এক ইনিংস খেলে দলের জয়ে ভূমিকা রেখেছেন, হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ। পরিস্থিতির দাবি মিটিয়ে ২ ছক্কা ও ৬ চারে ৮১ বলে ৮৫ রান করেন তিনি। দলের প্রয়োজনে আফিফ বরাবরই থাকেন সরব। তাকে তাই ডাকা হচ্ছে ক্রাইসিস ম্যান। এতে অবশ্য আপত্তি ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের।

সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘তাকে কোনো উপাধি না দেই, এখনই খেতাব দেওয়া তাড়াহুড়া হয়ে যাবে। তার ইউনিক কোয়ালিটি আছে যা খুব বেশি মানুষের নেই। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে ও যখন ব্যাটিংয়ে আসে তখন আমরা চাপে ছিলাম এবং সে ম্যাচ নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ধরনের খেলোয়াড়দের ক্ষেত্রে অনেক সময় এমন হবে- একই জিনিস করতে গিয়ে আউট হয়ে যাবে। ’

‘এরপর আমরা বলব এটা কী করল? আমি চাই না সে তার কোয়ালিটি হারাক। যেভাবে সে ব্যাট করতে চায় করুক, এটা দারুণ। এখনও তার ক্যারিয়ারের শুরু। আশা করি দারুণ এক ক্যারিয়ার হবে তার। তবে এখনই কোনো নাম দেওয়া ঠিক হবে না। ’

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa