ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
আয়ারল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের সিরিজ জয়

নিউজিল্যান্ডের বিপক্ষে একদিনের সিরিজের চরম প্রতিদ্বন্দ্বিতা টি-টোয়েন্টিতে দেখাতে পারেনি আয়ারল্যান্ড। সহজ জয়ে ছোট ফরম্যাটের মিশন শুরু করেছিল ব্ল্যাক ক্যাপসরা।

দ্বিতীয় ম্যাচে তো আইরিশদের পাত্তাই দেয়নি মিচেল সান্টনারের দল। ৮৮ রানের জয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে অতিথিরা। সিরিজের শেষ ম্যাচে আগামীকাল মুখোমুখি হবে এই দুই দল।

টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়েছিল আয়ারল্যান্ড। ক্যারিয়ারের মাত্র দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নামা ড্যান ক্লেভার ৫৫ বলে ৫ বাউন্ডারি আর ৪ ছক্কায় ৭৮ রানের হার না মানা ইনিংস খেলে নিউজিল্যান্ডকে ৪ উইকেটে ১৭৯ রানের বড় সংগ্রহ এনে দেন। এছাড়া ওপেনার ফিন অ্যালেন ২০ বলে ৩৫, গ্লেন ফিলিপস খেলেন ১৬ বলে ২৩ রানের ইনিংস।

জবাবে ডাফি-সোধিদের তোপে ১৩.৫ ওভারেই মাত্র ৯১ রানে গুটিয়ে যায় আয়ারল্যান্ড। আট নম্বরে নেমে মার্ক এডায়ার ২২ বলে ২৭ না করলে আরও বড় লজ্জায় পড়তো ৫৪ রানে ৭ উইকেট হারানো দলটি। ১৪তম ওভারে ৫ বল করে শেষ ৩ উইকেট তুলে নেন মাইকেল ব্রেসওয়েল। ইশ সোধি ২১ রানে ৩টি আর জ্যাকব ডাফি ২০ রানে নেন দুটি উইকেট।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।