ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরেছেন তাসকিন-মিরাজরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরেছেন তাসকিন-মিরাজরা ছবি: শোয়েব মিথুন

ওয়েস্ট ইন্ডিজে দীর্ঘ এক মাসের সফর ছিল বাংলাদেশ দলের। সর্বশেষ অনুষ্ঠিত হয়েছে ওয়ানডে সিরিজ।

এই ফরম্যাট খেলে দেশে ফিরেছেন ক্রিকেটাররা। বুধবার (২০ জুলাই) প্রথম দফায় ফিরেছেন ৬ জন।

বিকেল সাড়ে পাঁচটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা। এই তথ্য নিশ্চিত করেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান জানান, আজ দেশে ফিরেছেন সর্বমোট ৬ জন। যেখানে ক্রিকেটারদের মধ্যে ছিলেন তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ। বাকি ৪ জন ছিলেন টিম ম্যানেজমেন্ট আর সাপোর্ট স্টাফের সদস্য।

তাসকিন-মিরাজদের সঙ্গে টিম ম্যানেজার নাফিস ইকবাল, ফিল্ডিং কোচ শন ম্যাকডরমটসহ আরো দুইজন একই বিমানে ঢাকায় আসেন। বাকিরা আগামীকাল ফিরলেও এখনই ফিরছেন না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ক্যারিবীয় অঞ্চল থেকে তিনি গেছেন লন্ডনে।

বিদেশি কোচিং স্টাফ সদস্যদের বড় অংশ ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি নিজ দেশে ছুটিতে যাবেন। হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। সিডন্স যাবেন অস্ট্রেলিয়ায়, তিনিও জিম্বাবুয়েতে যোগ দেবেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হারের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও ২-০ ব্যবধানে হারে মাহমুদউল্লাহ রিয়াদের দল। তবে ওয়ানডে ফরম্যাটে স্বাগতিকদের হোয়াইট ওয়াশ করে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।