ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

‘গতবার এক লাখ দেওয়া হয়েছিল, এবার দিয়েছে ৫০ হাজার’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
‘গতবার এক লাখ দেওয়া হয়েছিল, এবার দিয়েছে ৫০ হাজার’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা মানেই বিপুল অঙ্কের খরচ। সাধারণত রাজধানীর পাঁচ তারকা হোটেলেই আয়োজন হয় এই সভা।

এবার যেমন হয়েছে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে।

বিসিবির কাউন্সিলদের সবাইকে দেওয়া হয়েছে ৫০ হাজার টাকা ও মোবাইল ফোন। ঢাকার বাইরে থেকে আসা কাউন্সিলররা রাতে থেকেছেন সোনারগাঁ হোটেলে। এজিএমে এত টাকা খরচ করলেও বিসিবি সম্প্রতি ব্যয় কমানোর সিদ্ধান্ত জানিয়েছে প্রকাশ্যে।

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরের বহরও ছোট হয়ে এসেছে এই কারণে। তাহলে এজিএমে এত টাকা খরচ কেন? পাঁচ তারকা হোটেলে আয়োজন না করে বিসিবিতে কি সভা করা যেত? জবাবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, আগের বারের চেয়ে খরচ কমিয়ে এনেছেন তারা।

তিনি বলেছেন, ‘গতবার এক লাখ দেওয়া হয়েছিল, এবার দিয়েছে ৫০ হাজার। ৫০ শতাংশ কাট। বলেন কী, এটা তো অনেক। গতবার দেওয়া হয়েছিল ল্যাপটপ, এবার মোবাইল। কত সেভ হইছে আপনাদের কোনো ধারণা নেই। ’

বিসিবির সর্বশেষ নির্বাচনের আগে হয়েছিল বার্ষিক সাধারণ সভা। সেবার বেশ জমজমাট আয়োজনে রেডিসন ব্লুতে এজিএম হয়েছিল। কাউন্সিলরদের দেওয়া হয়েছিল এক লাখ টাকা ও একটি ল্যাপটপ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa