ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

একদিনে অবসরে সিমন্স-রামদিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
একদিনে অবসরে সিমন্স-রামদিন

হঠাৎ করেই সোমবার আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী তারকা অলরাউন্ডার বেন স্টোকস। স্বাভাবিকভাবেই ক্রিকেট বিশ্বের আলোচনার কেন্দ্রে ছিল মাত্র ৩১ বছর বয়সে স্টোকসের এ আকস্মিক অবসরের খবর।

কিন্তু স্টোকসের এ অবসর আলোচনায় যোগ দিয়েছে আরও অবসরের খবর। সোমবার ২৪ ঘণ্টার মধ্যে অবসরের ঘোষণা দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দুই তারকা ক্রিকেটার উইকেটরক্ষক ব্যাটার দিনেশ রামদিন ও ওপেনার লেন্ডল সিমন্স।

প্রথমে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর ঘোষণা দেন ৩৭ বছর বয়সী রামদিন। তবে ঘরোয়া ক্রিকেট চালিয়ে যাবেন ওয়েস্ট ইন্ডিজের এ সাবেক অধিনায়ক। আন্তর্জাতিক মঞ্চে ৭৪ টেস্ট, ১৩৯ ওয়ানডে ও ৭১ টি-টোয়েন্টি খেলে ছয় সেঞ্চুরিতে প্রায় ৬ হাজার রান করেছেন তিনি।

পরে সোমবার বাংলাদেশ সময় রাতে রামদিনের পথেই হাঁটেন সিমন্স। প্রায় ১৬ বছরের দীর্ঘ আন্তর্জাতিক ক্যারিয়ারে ৮ টেস্ট, ৬৮ ওয়ানডে ও ৬৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলে সর্বোচ্চ ৩৭৬৩ রান করেছেন তিনি। রামদিনের মতো সিমন্সও ঘরোয়া ক্রিকেট চালিয়ে নেবেন।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa