ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

অধিনায়কত্বের গুঞ্জনের মধ্যে শনিবার দেশে ফিরেছেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
অধিনায়কত্বের গুঞ্জনের মধ্যে শনিবার দেশে ফিরেছেন সাকিব

চারদিকে টি-টোয়েন্টি অধিনায়কত্ব নিয়ে গুঞ্জন। মাহমুদউল্লাহ রিয়াদের পারফরম্যান্স একদমই ভালো যাচ্ছে না, দলের অবস্থাও বেহাল।

 

এমন অবস্থায় নেতৃত্বে বদল আসার কথা শোনা যাচ্ছে জোরেশোরে। নতুন অধিনায়ক বেছে নিতে হলে সাকিব আল হাসান স্বাভাবিকভাবেই থাকবেন সামনের সারিতে।  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছুটি নেন সাকিব। গায়ানায় শেষ টি-টোয়েন্টি খেলে আমেরিকায় থাকা পরিবারের কাছে যান তিনি।

এরপর শনিবার (১৬ জুলাই) সকালে দেশে এসেছেন সাকিব। আসার পর বিমানে যশোর হয়ে নিজের জেলা মাগুরায় যান তিনি। মাগুরায় দুই দিন থাকার পর সেখান থেকে গতকাল ঢাকায় এসেছেন টেস্ট অধিনায়ক। এসব খবর বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান।

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে টেস্টের অধিনায়কত্ব ছাড়েন মুমিনুল হক। নতুন অধিনায়ক করা হয় সাকিব আল হাসানকে। তার নেতৃত্বে টেস্ট সিরিজে ক্যারিবীয়দের বিপক্ষে অবশ্য ২-০তে হেরে যায় বাংলাদেশ।

বাংলাদেশ সময় : ১০২৪, জুলাই ১৯, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa