ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

ক্রিকেট

করোনায় আক্রান্ত শ্রীলঙ্কার আরও তিন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
করোনায় আক্রান্ত শ্রীলঙ্কার আরও তিন ক্রিকেটার

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট হেরে হতাশায় ভূগছে শ্রীলঙ্কা। এই হতাশার মাঝেই তাদের জন্য এল দুঃসংবাদ।

দলের তিন ক্রিকেটার একসাথে করোনায় আক্রান্ত হয়েছেন। দ্বিতীয় টেস্টে পাওয়া যাবে না তাদের।

করোনায় আক্রান্ত হওয়ান তিনজন হলেন ধনাঞ্জয়া ডি সিলভা, আসিথা ফার্নান্দো ও জেফ্রি ভ্যান্ডারসে। দলের জন্য এই তিনজন খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু কোভিড পজিটিভ হওয়ায় নিয়ম মেনে তাদের থাকতে হবে ৫ দিনের আইসোলেশনে।  

এদিকে প্রথম টেস্টের মাঝপথে করোনায় আক্রান্ত হওয়া অ্যাঞ্জেলো ম্যাথিউসকে দ্বিতীয় টেস্টে পাচ্ছে লঙ্কানরা। আইসোলেশন শেষ করে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। এছাড়া তিনজন কোভিড পজিটিভ হওয়ার আগেই দলে যুক্ত করা হয় টেস্টে নতুন তিন ক্রিকেটার মাহিশ থিকসানা, দুনিথ ওয়েল্লালাগে ও লাকশিথা মানাসিংহেকে। পরে দলে যুক্ত করা হয় বাঁহাতি স্পিনার প্রবাথ জয়াসুরিয়াকেও।  

প্রথম টেস্টে ভালো পারফর্ম করতে না পারায় দল থেকে বাদ পড়েছেন লাসিথ এম্বুলদেনিয়া। এছাড়া নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে ভ্যান্ডারসে। এ দুইজনের অনুপুস্থিতিতে দলে নতুন যোগ করা সীমিত ওভারের ক্রিকেটের নিয়মিত স্পিনার মাহিশ থিকসানা ও তরুণ স্পিনিং অলরাউন্ডার ওয়েল্লালাগের অভিষেক প্রায় নিশ্চিত। তবে অভিজ্ঞ ক্রিকেটাররা না থাকায় কিছুটা হলেও পিছিয়ে থাকবে স্বাগতিকরা।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে ১০ উইকেটে হেরে পিছিয়ে আছে লঙ্কানরা। সিরিজ বাঁচাতে পরের ম্যাচ জিততেই হবে স্বাগতিকদের।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa