ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ক্রিকেট

সাকিব বলেছিল টেস্ট খেলবে না: পাপন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জুন ২৯, ২০২২
সাকিব বলেছিল টেস্ট খেলবে না: পাপন

কয়েক দিন আগেই টেস্ট ক্রিকেটের নেতৃত্ব ওঠেছে সাকিব আল হাসানের কাঁধে। মুমিনুল হকের পর দায়িত্ব পেয়েছেন তিনি।

তার অধিনায়কত্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজও খেলে ফেলেছে বাংলাদেশ।

অথচ সাকিব কি না টেস্ট খেলতেই চাননি। অন্তত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের ভাষ্য এরকমই। বুধবার বিসিবির বোর্ড সভা শেষে সাকিব ওয়ানডে খেলবেন কি না এমন প্রশ্নের জবাবে উইন্ডিজে সাকিবের সাদা পোশাকে খেলতে না চাওয়ার ইচ্ছের কথা জানান তিনি।

পাপন বলেন, ‘সাকিব যাওয়ার আগে আমি যে জিনিসটা জানতাম, ও একবার বলছিল, তাও আমার সঙ্গে না, অন্যদের সঙ্গে বলেছে যে টেস্ট খেলবে না। ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে। এরপর আমার সঙ্গে যখন এটা নিয়ে বসলো, বলল খেলবে টেস্ট। ওকে তো ক্যাপ্টেনই করা হলো। ’

আলোচনা আছে সাকিব নাকি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ওয়ানডে খেলবেন না। পাপন বলছেন, এখনও তাদের আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি সাকিব। যদিও ক্রিকেট অপারাশেন্স চেয়ারম্যান জালাল ইউনূসকে মৌখিকভাবে জানিয়েছে বলে স্বীকার করেছেন পাপন।

তিনি বলেছেন, ‘আমি এটা শুনেছি যে ও জালাল ভাইকে নাকি বলেছে ওয়ানডে না-ও খেলতে পারে, আগেই বলেছে। ও যেহেতু বোর্ডের সঙ্গে এখন পর্যন্ত যোগাযোগ করে নাই। হয়তো আমার ধারনা আজ-কালের মধ্যে ওর সঙ্গে কথা হলে বুঝতে পারবো। অফিশিয়ালি বোর্ডকে এখনও কিছু বলেনি। তবে অফিশিয়াল ধরতেও পারেন, জালাল ভাইকে নাকি মৌখিক বলেছে। ’

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa