ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে ‘সিরিজ জয়ের অপেক্ষায়’ পুরান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুন ১৪, ২০২২
বাংলাদেশের বিপক্ষে ‘সিরিজ জয়ের অপেক্ষায়’ পুরান

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ হেরে গেছে ওয়েস্ট ইন্ডিজ। ব্যাট হাতে রানের দেখা পাননি অধিনায়ক নিকোলাস পুরানও।

এ নিয়ে বেশ হতাশ ক্যারিবীয়ান অধিনায়ক। তবে এই হতাশা বাংলাদেশের বিপক্ষে কাটিয়ে উঠতে চান তিনি।

অধিনায়ক হিসেবে প্রথম দুই সিরিজের ছয় ওয়ানডেতে ১৩.৫০ গড়ে মাত্র ৮১ রান করেছেন পুরান। তিনি সর্বশেষ হাফসেঞ্চুরি করেছিলেন ১৫ ইনিংস আগে। নিজের ব্যাটিং নিয়েও বেশ হতাশ পুরান। তবে দল হিসেবে তারা খুব একটা খারাপ করেননি বলেই বিশ্বাস তার।

পুরান বলেছেন, ‘শেষ দুটি ম্যাচ আমাদের জন্য কিছুটা হতাশার। তবে আমরা দল হিসেবে মন্দ করিনি। আমরা পাকিস্তানের মাটিতে এই সিরিজ থেকে অনেক কিছুই শিখেছি। আর কদিন পরেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরু হবে। আমরা এই সিরিজটির দিকে চেয়ে আছি। ’

‘আশা করি, পাকিস্তানের বিপক্ষে সিরিজে অনেক শিক্ষাই বাংলাদেশের বিপক্ষে কাজে লাগবে। উইকেট নিতে হবে, রান করতে হবে, স্মার্ট ক্রিকেট খেলতে হবে। টেস্ট দলকে আমি শুভকামনা জানাই। বাংলাদেশের বিপক্ষে আবারও সিরিজ জয়ের অপেক্ষায় আছি আমি। ’

আগামী ১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এতে অবশ্য নেই পুরান। তবে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ তার নেতৃত্বেই খেলবে স্বাগতিকরা।

বাংলাদেশ সময় : ১৪৫৫, জুন ১৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।