ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

ক্রিকেট

ভিডিও পোস্ট করে ফেঁসে গেলেন বাবর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মে ২০, ২০২২
ভিডিও পোস্ট করে ফেঁসে গেলেন বাবর


ছোট ভাই সাফির আজমের অনুশীলনের ভিডিও ফেসবুকে পোস্ট করে ফেঁসে গেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। সাফির আজমকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) হাই পারফরম্যান্স সেন্টারে অনুশীলনের ব্যবস্থা করে দিয়েছিলেন বাবর।

তার অনুশীলনের ভিডিও ফেসবুকে পোস্ট করার পরই বিষয়টি দৃষ্টিগোচর হয় সকলের। পিসিবি বাবরের এমন আচরনকে ক্ষমতার অপব্যবহার হিসেবে আখ্যায়িত করেছে।

এ বিষয়ে পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক বাবরকে পিসিবির প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। বাবর আজমের ছোট ভাই ক্রিকেট খেললেও এখনও প্রথম শ্রেণি বা আন্তর্জাতিক ক্ষেত্রে সুযোগ পাননি।  পাকিস্তান ক্রিকেট বোর্ডেরও নথিভুক্ত কোনো খেলোয়াড়ও হতে পারেননি।  তাই লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারের কোনো সুযোগ-সুবিধাই ব্যবহার করার অধিকার তার নেই। এই সেন্টারে অনুশীলন করতে পারবেন শুধু জাতীয় দল ও হাই পারফরম্যান্স ইউনিটের ক্রিকেটাররা। এমনকী প্রথম শ্রেণির ক্রিকেটাররও এই সেন্টারে অনুশীলন করতে পারেন না।

বার্তা সংস্থা পিটিআইকে পিসিবির একজন মুখপাত্র বলেছেন, 'বাবর কিছুদিন আগে হাই পারফরম্যান্স সেন্টার তার ছোট ভাইকে নিয়ে আসেন। সেখানে তার ভাই নেটে ব্যাটিং অনুশীলন করেছেন, এটা পিসিবির দৃষ্টিতে পড়েছে। ব্যাপারটা নিয়ম বহির্ভূত। পাকিস্তানের কোনো ক্রিকেটার এটি নিজে ব্যবহার করতে পারবেন ঠিকই, কিন্তু সেখানে তিনি তার নিজের বন্ধু-বান্ধব বা আত্মীয়কে আনতে পারবেন না। বাবরকে এ ব্যাপারে সাবধান করে দেওয়া হয়েছে। তিনি যেন এই ভুল ভবিষ্যতে না করেন। '

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ২০ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa