ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

ইনজুরি ছিটকে দিল শরিফুলকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মে ১৯, ২০২২
ইনজুরি ছিটকে দিল শরিফুলকে

বাংলাদেশ শ্রীলঙ্কা টেস্টের চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমে হাতে চোট পাওয়ায় পাঁচ সপ্তাহের জন্য মাঠের বাহিরে ছিটকে গেলন বাংলাদেশী পেসার শরীফুল ইসলাম। ফলে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না শরিফুল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিবৃতিতে বলা হয়, শরিফুলের হাতের এক্স-রে করানো হয়েছে। সেখানে শরিফুলের হাতে ফ্র্যাকচার ধরা পরেছে। ফলে তাকে পাঁচ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে।

বিসিবির ফিজিও বায়জেদুল ইসলাম বলেন, শরিফুলের এক্স-রে রিপোর্টেবৃ তার হাতের মেটাকারপাল হাড়ে চিড় ধরা পরেছে। এই ধরনের ইনজুরি থেকে সুস্থ হতে সাধারণত তিন সপ্তাহ সময় লাগে। এরপর দুই সপ্তাহ তাকে রিহ্যাবে রেখে পর্যবেক্ষণ করা হবে। ’ 

এদিকে, চট্টগ্রাম টেস্টের পঞ্চম দিনে শরীফুলকে ছাড়াই খেলতে নামে বাংলাদেশ। চট্টগ্রাম টেস্টে প্রথম ইনিংসে ২০ ওভার বোলিং করে ৫৫ রান দেন বাংলাদেশী বাঁহাতি এ পেসার। তবে কোনো উইকেট পাননি তিনি। পরে ব্যাটিংয়ে নেমে ১১ বল খেলে ৩ রান করার পর শ্রীলঙ্কার পেসার কাসুন রাজিথার বাউন্সারে আঘাত পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে।

বাংলাদেশে সময়: ১১৪১ ঘন্টা,  মে ১৯, ২০২২
এমআর/টিসি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa