ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

চায়নাম্যান হয়ে গেলেন সাকিব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
চায়নাম্যান হয়ে গেলেন সাকিব!

সাকিব আল হাসান অফব্রেক বল করবেন, এটাই স্বাভাবিক। তার বলে এমনিতে টার্ন খুব একটা নেই।

বোলিংয়ের সবচেয়ে বড় শক্তিটা মাথা খাটানো, আর্মারটাও করতে পারেন খুব ভালো। চট্টগ্রাম টেস্টে দেখা গেল ভিন্ন এক সাকিব আল হাসানকে, তিনি হয়ে গেলেন চায়নাম্যান!

ঘটনাটা চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের। ইনিংসের ১১১তম ওভারে সাকিব এসেছিলেন নিজের ২৭তম ওভার করতে। অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দিনেশ চান্ডিমালের জুটি তখন ক্রিজে জমে ক্ষীর। সাকিবের তখনই চিন্তা এলো ভিন্ন কিছু করার।

নিজের চতুর্থ বলে চমকে দেওয়ার মতো এক বল করেন সাকিব। শুরুতে সাধারণ বলের সঙ্গে খুব একটা পার্থক্য দেখা যায়নি। তবে এরপর রিপ্লেতেই ব্যাপারটা বোঝা গেল স্পষ্ট। বল ছোঁড়ার সময় আঙুলের দিক দিয়ে বল না ছুঁড়ে সাকিব বলটা ছুঁড়েন বুড়ো আঙুল সামনে এনে।

তাতে ফলটা কী হলো? অফ স্টাম্পের অনেক বাইরে পড়া বল গেল মিডল স্টাম্প বরাবর। ব্যাটার দিনেশ চান্ডিমালও যে চমকে গিয়েছিলেন, সেটা তার অভিব্যক্তিতেই স্পষ্ট বোঝা যাচ্ছিল। পরে অবশ্য আবার নিজের স্বভাবজাত বোলিংয়ে ফিরেছেন সাকিব, ম্যাচে আরও দুটি উইকেট পেয়েছেন, সেগুলো ওভাবেই।  

বাংলাদেশ সময় : ১৭২৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমএচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa