ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিপিএলে খেলবেন সাকিব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ডিপিএলে খেলবেন সাকিব!

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন হোম সিরিজের প্রস্তুতি নিতে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্বে খেলবেন সাকিব আল হাসান। জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হবে ৮ মে থেকে।

এর আগেই ডিপিএলে খেলার কথা সাকিবের।

বিষয়টি নিশ্চিত করেছেন লিজেন্ডস অব রূপগঞ্জের চেয়ারম্যান লুৎফর রহমান বাদল। এই দলের হয়েই মাঠে নামবেন সাকিব। বাদল জানিয়েছেন, রূপগঞ্জের পরবর্তী ম্যাচেই সাকিবকে পাওয়া যাবে। সূত্র- কালেরকণ্ঠ

সাকিবের খেলা প্রসঙ্গে লিজেন্ডস অব রূপগঞ্জের চেয়ারম্যান বলেন, 'লিগে আমাদের অবস্থানের জন্য নয়, আমার সঙ্গে সম্পর্কের খাতিরে সে খেলতে চেয়েছে (প্রস্তুতি হিসেবে), যেহেতু তার সামনে কয়েকটি আন্তর্জাতিক ম্যাচ রয়েছে। ’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের পর থেকে সাকিব প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে। পারিবারিক কারণে টেস্ট সিরিজের আগেই দক্ষিণ আফ্রিকা ছাড়তে হয়েছিল তার। বর্তমানে সাকিব যুক্তরাষ্ট্রে আছেন।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরে বেশ শক্তিশালী দল গঠন করেছিল মোহামেডান। মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও তাসকিন আহমেদকে রিটেইন করার পাশাপাশি মাহমুদউল্লাহ, সৌম্য, মিরাজকে দলে ভিড়িয়েছিল দলটি। তবে শিরোপা তো দূরের কথা সুপার লিগ পর্বেই উঠা হয়নি মোহামেডানের। লিগ শেষ করেছে সপ্তম স্থানে থেকে।

লিগের বাইলজ অনুযায়ী যদি নির্দিষ্ট খেলোয়াড় কোনো দলের হয়ে একটি ম্যাচও না খেলে এবং সেই দলের খেলা শেষ হয়ে গেলে দলের অনুমতি সাপেক্ষে সেই খেলোয়াড় আরেক দলে খেলতে পারে। সেই নিয়মেই মুশফিক-মিরাজ শেখ জামালে খেলছেন। একই নিয়মেই মোহামেডানের সাকিব খেলতে যাচ্ছেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।