ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে তাসকিনকে ডাকছে লক্ষ্ণৌ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আইপিএলে তাসকিনকে ডাকছে লক্ষ্ণৌ

আইপিএলের এবারের আসরে সরাসরি নিলাম থেকে বাংলাদেশের মোস্তাফিজুর রহমান ছাড়া আর কারও জায়গা হয়নি। তবে এবার ইংলিশ পেসার মার্ক উডের ইনজুরি সুসংবাদ বয়ে এনেছে তাসকিন আহমেদের জন্য।

আইপিএল থেকে উড ছিটকে যাওয়ায় তার বদলি হিসেবে বাংলাদেশি এই পেসারকে দলে ভেড়াতে চায় টুর্নামেন্টের নতুন ফ্রাঞ্চাইজি লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

তাসকিনের সঙ্গে লক্ষ্ণৌর যোগাযোগের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়াম্যান জালাল ইউনুস। সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'তাসকিনের সাথে লক্ষ্ণৌ যোগাযোগ করেছে, আমরা এই সম্পর্কে অবগত। তবে এই মুহূর্তে ও দক্ষিণ আফ্রিকায় খেলছে যেটা আমাদের কাছে আরও বেশী গুরুত্বপূর্ণ। আমরা কোনো সিদ্ধান্ত নেইনি। '

রোববার (২০ মার্চ) সন্ধ্যায় ঢাকায় ফোন করেছিলেন গৌতম গম্ভীর। ভারতের সাবেক ওপেনার এবারের আইপিএলে লক্ষ্ণৌর মেন্টর। পুরো মৌসুমের জন্য তাসকিনকে চেয়েছেন তিনি। এই প্রস্তাবে রাজি হলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন দুই টেস্টের আগেই ভারতের উদ্দেশে রওনা দিতে হবে বাংলাদেশি এই পেসারকে।

আজকের মধ্যেই তাসকিনকে নিজ সিদ্ধান্ত জানাতে হবে। প্রস্তাবে রাজি হলেই প্রথমবারের মতো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজিতে খেলতে যাবেন বাংলাদেশি এই পেসার।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।