ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

পিএসএল শুরুর আগেই পাকিস্তানের স্টেডিয়ামে আগুন!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
পিএসএল শুরুর আগেই পাকিস্তানের স্টেডিয়ামে আগুন!

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হওয়ার আগেই স্টেডিয়ামে অগ্নিকাণ্ডের ঘটনায় অনিশ্চয়তা দেখা দিয়েছে। নিজের ওয়েবসাইটে ক্রিকেট পাকিস্তান জানায়, পিএসএল শুরু হওয়ার ঠিক ২ দিন আগে মঙ্গলবার রাতে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে আগুন লেগে যায়।

অস্থায়ী কমেন্ট্রি বক্স তৈরির সময় শর্ট সার্কিট হয়ে ঘটনাটি ঘটে।

পিএসলের আগে স্টেডিয়ামের প্রস্তুতি চলকালীন জৈব সুরক্ষা বলয় তৈরির জন্য করাচি স্টেডিয়ামের ধারাভাষ্য কক্ষ চার তলা থেকে একতলায় নিয়ে আসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেটারই কাজ চলছিল। আর তখনই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অবশ্য এতে ক্ষয়ক্ষতির কোনো খবর পাওয়া যায়নি। এই ঘটনার পরে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ন্যাশনাল স্টেডিয়ামে পাকাপাকিভাবে দমকলের একটি ইঞ্জিন রাখা থাকবে। তাছাড়া পাঞ্জাব সরকার এখন কেন্দ্রের ইমরান খান সরকারের দিকে তাকিয়ে রয়েছে, পিএসএলে খেলতে আসা বিদেশি ক্রিকেটারদের 'রাষ্ট্রীয় অতিথি'র মর্যাদা দেওয়া হয় কি না। সেক্ষেত্রে নিয়ম অনুযায়ী বিদেশি ক্রিকেটাররা বাড়তি নিরাপত্তা পাবেন।  

লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে পিএসএলের মোট ১৯টি ম্যাচ হওয়ার কথা। এর মধ্যে রয়েছে দুটি সেমিফাইনাল এবং ফাইনাল।  এই ম্যাচগুলি অনুষ্ঠিত হবে ১০ থেকে ২৭ ফেব্রুয়ারি। তার আগে বৃহস্পতিবার থেকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত ১৫টি ম্যাচ হওয়ার কথা করাচি স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa