ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ঐতিহাসিক জয়ে বোনাস পাচ্ছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
ঐতিহাসিক জয়ে বোনাস পাচ্ছে টাইগাররা

নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক টেস্ট ম্যাচ জেতার পুরস্কার পাচ্ছে টাইগাররা। ক্রিকেটার থেকে শুরু করে কোচিং স্টাফদের বিশেষ বোনাস দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার মাউন্ট মঙ্গানুইয়ে ইবাদত-তাসকিনদের বোলিং ঝলকে বিশ্বের এক নম্বর টেস্ট দলকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। এমন জয়ে দেশের ক্রিকেটভক্তদের মতো উচ্ছ্বসিত বিসিবিও। দেশের জন্য এমন আনন্দের উপলক্ষ এনে দেওয়ায় তাই অতীতের মতো এবারও পুরস্কার ঘোষণা করবে বিসিবি।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির নতুন চেয়ারম্যান জালাল ইউনুস এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, 'আমাদের প্রেসিডেন্ট (নাজমুল হাসান পাপন) খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেছেন। সবাই বোনাস চাচ্ছিল। সেটা তো থাকবেই। উইনিং বোনাস সবসময় পাবে তারা। টেস্ট সিরিজ শেষে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। '

এর আগে ঘরের মাঠে ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট জেতার পর টাইগারদের পুরস্কৃত করেছিল বিসিবি। তবে এবার সাধারণ বোনাসের পাশাপাশি বাড়তি বোনাস দেওয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন জালাল ইউনুস। তবে বর্তমানে দেশের বাইরে থাকা বিসিসি প্রেসিডেন্ট দেশে ফেরার পর এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।