ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ

কলকাতা: বছরের শেষ দিনে খুশির খবরে স্বস্তি ভারতীয় ক্রিকেট মহলে। বছরের প্রথম দিন বাড়িতেই কাটাবেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) প্রধান সৌরভ গাঙ্গুলী।

 

শুক্রবার (৩১ ডিসেম্বর) সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন কলকাতার 'মহারাজ'।

উডল্যান্ডস হাসপাতাল তরফে বলা হয়, গত দু-দিন ধরেই ভালো ছিলেন সৌরভ। শেষ আরটিপিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে যে উপসর্গ ছিল তাতে ওমিক্রন যে নয় সেই বিষয়ে অনেকটাই নিশ্চিত হয়েছিলেন চিকিৎসকরা।

জিনোম সিকোয়েন্সিং করেও বোঝা গিয়েছে সৌরভ ওমিক্রনে আক্রান্ত নন। শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় এদিন সকালেই নাস্তা সেরে বাড়ি ফিরে গেলেন তিনি। তবে বাড়িতে ফিরলেও তিনি আপাতত ১৪ দিন বাড়িতেই থাকবেন। সেই সঙ্গে নিয়মিত চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ থাকবে তার।

গত ২৭ ডিসেম্বর রাতে সৌরভ করোনার মৃদু উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবাই খোঁজ নিয়েছিলেন দাদার।  

এর আগে চলতি বছরের মোট দু'বার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। দুবার অ্যানজিওপ্ল্যাস্টি করা হয়েছিল সাবেক ভারতীয় অধিনায়কের। তবে বছরের শেষ দিনে বাড়ি ফিরছেন দাদা, এটাই আপাতত স্বস্তির খবর ভারতীয়দের কাছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
ভিএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa