ঢাকা, শনিবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

সৌরভ ওমিক্রনে আক্রান্ত কিনা, জানা যাবে শুক্রবার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
সৌরভ ওমিক্রনে আক্রান্ত কিনা, জানা যাবে শুক্রবার

সৌরভ গাঙ্গুলীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, হাসপাতালে ভর্তি করানোর পর থেকে তার শরীরে আর জ্বর আসেনি।

কিন্তু এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।  

এছাড়া তিনি ওমিক্রন আক্রান্ত কিনা, তা জানতে ইতোমধ্যেই জিন পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে। বিভিন্ন সূত্রের খবর, শুক্রবার বিকেলে আসবে জিন পরীক্ষার রিপোর্ট। রিপোর্ট হাতে আসার আগে তাকে ছাড়া নাও হতে পারে।

এর আগে সৌরভ গাঙ্গুলী গত মঙ্গলবার করোনা ভাইরাসে আক্রান্ত হন। কয়েকদিন ধরে জ্বর ও সর্দিতে ভোগার পর কোভিড টেস্ট করালে রেজাল্ট পজিটিভ আসে।

সেসময় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথম দফা কোভিড পরীক্ষায় সোমবার (২৭ ডিসেম্বর) সকালে পজিটিভ হন সৌরভ। বিষয়টি নিশ্চিত হতে পরে আরেক দফায় পিসিআর পরীক্ষা করান তিনি। তাতেও ফল আসে পজিটিভ। এরপরই ভারতীয় এই কিংবদন্তিকে হাসপাতালে নেওয়া হয় বলে ভারতীয় বোর্ডের সূত্রের বরাত দিয়ে জানায় সংবাদ সংস্থা পিটিআই।

অবশ্য কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, শারীরিক তেমন কোনো অস্বস্তি নেই সৌরভের। মূলত ঝুঁকি এড়ানোর জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কোভিডের দুই ডোজ টিকাও নিয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa