ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

করোনায় পরিত্যক্ত ম্যাচ, সেমিতে ভারতের মুখোমুখি যুবারা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
করোনায় পরিত্যক্ত ম্যাচ, সেমিতে ভারতের মুখোমুখি যুবারা

চলমান অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে নিজেদের প্রথম দুই ম্যাচে নেপালকে ১৫৪ রানে ও কুয়েতকে ২২২ রানে হারায় বাংলাদেশ। এরপর ‘বি’ গ্রুপে নেপালের বিপক্ষে শ্রীলঙ্কার জয়ে আগেই সেমিফাইনাল নিশ্চিত হয় টাইগার যুবাদের।

টুর্নামেন্টে ২ ম্যাচে দুটি করে জয়ে বাংলাদেশ ও শ্রীলঙ্কার পয়েন্ট সমান ৪। নেট রানরেটে এগিয়ে শীর্ষে থাকা বাংলাদেশ তাই সহজেই সেমিফাইনাল নিশ্চিত করে।

সোমবার (২৭ নভেম্বর) গ্রুপ সেরা হওয়ার লড়াইয়ে শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলাদেশ। তবে করোনা ভাইরাসের ছোবলে খেলা শুরুর পর পরিত্যক্ত হয়ে যায় গ্রুপ পর্বে বাংলাদেশের শেষ ম্যাচ। গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই শেষ চারে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা।

এর আগে মঙ্গলবার ‘বি’ গ্রুপের ম্যাচে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ ৩২.৪ ওভারে ৪ উইকেটে ১৩০ রান তোলার পর ম্যাচ পরিত্যক্ত হয়ে যায়।

এ ব্যাপারে এশিয়ান ক্রিকেট কাউন্সিল টুইটারে জানায়, এই ম্যাচের দুই জন ম্যাচ অফিসিয়াল করোনাভাইরাস পজিটিভ হয়েছেন। বর্তমানে তারা ভালো আছেন এবং টুর্নামেন্টের প্রোটোকল অনুযায়ী তাদের চিকিৎসা চলছে।

আগামী বৃহস্পতিবার সেমিফাইনালে ‘এ’ গ্রুপের রানার্সআপ ভারতের মুখোমুখি হবে লাল-সবুজের যুবারা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa