ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বিপিএলে দল পাননি আশরাফুল-নাসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
বিপিএলে দল পাননি আশরাফুল-নাসির

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ বিপিএলের প্লোয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে গতকাল সোমবার (২৭ ডিসেম্বর)। বিভিন্ন দলে নামি-দামি অনেক ক্রিকেটার থাকলেও দল পাননি বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও নাসির হোসাইন।

বিপিএলের এবারের আসরে নিলাম থেকে ছয় দলই ১০ জন করে স্থানীয় ক্রিকেটারকে দলে টেনেছে। যদিও একজন অটো চয়েজসহ ১৪ জনকে নেওয়া যেত। তার মানে প্লেয়ার্স ড্রাফটে ১৩ জনের ডাক ওঠার কথা। কিন্তু কোনো ফ্র্যাঞ্চাইজিই সেটার প্রয়োজন মনে করেনি। যেখানে অনেক অখ্যাত তারকাদের স্থান মিলেছে, অথচ স্থান মিলেনি আশরাফুলের মতো তারকাদের! 

এই বিপিএলেই স্পট ফিক্সিং করেই একসময়ের সুপারস্টার আশরাফুল তার ক্যারিয়ারের বারোটা বাজিয়েছেন। সেই আশরাফুলের নামই ওঠেনি প্লেয়ার্স ড্রাফটে! ঘরোয়া লিগগুলোতেও তার পারফরম্যান্স সুবিধাজনক নয়। বয়সও হয়ে গেছে। সব মিলিয়েই হয়তো কেউ তার প্রতি আগ্রহ দেখায়নি।

অন্যদিকে বহুল আলোচিত-সমালোচিত অলরাউন্ডার নাসির হোসেনের নামও প্লেয়ার্স ড্রাফটে ওঠেনি। জাতীয় দলের একসময়ের এই ম্যাচ উইনার এখন ব্যক্তিগত জীবনের নানা সমস্যায় আছেন। এ বছরের শুরুতে বিয়ে করেছেন, কিন্তু সেই বিয়ের বৈধতা নিয়ে মামলা চলছে। জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) পাওয়া হাতের ব্যথার কারণে বিসিএলে খেলছেন না নাসির। এটাও তার প্রতি ফ্র্যাঞ্চাইজিগুলোর অনাগ্রহের বড় কারণ।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa