ঢাকা, শনিবার, ১৫ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারি ২০২২, ২৫ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

দুই দেশের চার ক্রিকেটারের অন্যরকম ফটোসেশন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
দুই দেশের চার ক্রিকেটারের অন্যরকম ফটোসেশন

এজাজ প্যাটেলের এক ইনিংসে ১০ উইকেট নিয়ে রেকর্ডের টেস্টে ভারত ৩৭২ রানে জিতে সিরিজ ঘরে তোলে। তবে ম্যাচ শেষে এক ভিন্নধর্মী ফটোসেশন হলো ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

পেছনে ফিরে দাঁড়িয়ে ছিলেন দুই দলের মোট চার ক্রিকেটার। ভারতের অক্ষর প্যাটেল ও রবীন্দ্র জাদেজা। অন্য়দিকে, নিউজিল্যান্ড দলের রচিন রবীন্দ্র ও এজাজ প্যাটেল।

এই ছবি নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। বাঁ দিক থেকে প্রথমে দাঁড়িয়ে ছিলেন অক্ষর প্যাটেল, তার জার্সিতে লেখা তাঁর নাম অক্ষর। অক্ষরের পরেই দাঁড়ান এজাজ প্যাটেল, তার জার্সিতে লেখা তার পদবি প্যাটেল। এরপর দাঁড়ান রচিন রবীন্দ্র, তার জার্সিতে লেখা তার নাম রবীন্দ্র। তার পাশে দাঁড়ান রবীন্দ্র জাদেজা, তাঁর জার্সিতে লেখা তাঁর পদবি জাদেজা।

ঘটনাচক্রে চার ক্রিকেটার পাশাপাশি দাঁড়িয়ে ভারতের দুই ক্রিকেটারের নামই প্রতিষ্ঠিত হয়েছে। ১) অক্ষর প্যাটেলও ও ২) রবীন্দ্র জাদেজা। জানা যাচ্ছে, এই ফটোসেশনের পরিকল্পনা ছিল ভারতের স্টার স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের।

মুম্বাইয়ে জন্মানো নিউজিল্যান্ডের স্পিনার এজাজ প্যাটেল ওয়াংখেড়েতে ইতিহাস লিখেছেন। এক ইনিংসে একাই ১০ উইকেট তুলে নিয়েছেন। জিম লেকার ও অনিল কুম্বলের পর তৃতীয় ক্রিকেটার হিসেবে টেস্টে এক ইনিংসে ১০ উইকেট নেওয়ার নজির গড়েন কিউই স্পিনার। এজাজের অমন দুর্দান্ত সাফল্যের পরও মুম্বাই টেস্টে বড় হারের শিকার হয়েছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa