ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

ক্রিকেটের পাশাপাশি প্রেমেও সফল রাচিন রবীন্দ্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
ক্রিকেটের পাশাপাশি প্রেমেও সফল রাচিন রবীন্দ্র

কানপুর টেস্টে দুর্দান্ত খেলে ভারতের প্রায় নিশ্চিত জয় ঠেকিয়ে দিয়েছে নিউজিল্যান্ডের অলরাউন্ডার রাচিন রবীন্দ্র। শুধু ক্রিকেটেই এমন ফর্মে আছেন তা নয়, বরং প্রেমেও সফল তিনি।

সম্প্রতি খবর চাউর হয়েছে, ভারতীয় বংশোদ্ভুত প্রেমিলা মোরার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রবীন্দ্র।

নিউজিল্যান্ডের হয়ে খেললেও রাচিন রবীন্দ্রের বাবা রবি কৃষ্ণমূর্তি ও মা দীপা কৃষ্ণমূর্তি দুজনেই ভারতীয়। তিনি বড় হয়েছেন ওয়েলিংটনে। তার 'রাচিন' নাম হয়েছে রাহুল দ্রাবিড় ও শচীন টেন্ডুলকারের থেকে। রাহুলের 'রা' এবং শচীনের 'চিন' নিয়ে তার নাম 'রাচিন'। তার এই নাম নিয়েও ব্যাপক আলোচনা আছে। তবে সবকিছু যেন ছাপিয়ে গেল রাচিনের বান্ধবীর খবরে। ২১ বছরের রাচিনের বান্ধবী প্রেমিলার বয়সও ২০ বছর। তার জন্ম অকল্যান্ডের পুকেকোহে ইস্টে।

নিউজিল্যান্ডের মেসি ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেন প্রেমিলা। ফ্যাশন ডিজাইনার হলেও তিনি অকল্যান্ডেরই 'দ্য ফুড দুদেজ' সংস্থাতেও কাজ করেন। ইনস্টাগ্রামে প্রেমিলার দেওয়া তথ্য অনুযায়ী দুজনের সম্পর্ক এক বছরের। মাস কয়েক আগে ইনস্টাগ্রামে রাচিনের সঙ্গে একটি ছবি পোস্ট করে প্রেমিলা লেখেন, 'এক বছর'। তবে ক্রিকেটারের প্রেমিকা হলেও প্রেমিলা মোটেও ক্রিকেটপ্রেমী ছিলেন না। রাচিনের সঙ্গে প্রেমের পরই নাকি ক্রিকেট নিয়ে তার আগ্রহ তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa