ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

এবার পাকিস্তান থেকে গম্ভীরকে হত্যার হুমকি আইএসের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এবার পাকিস্তান থেকে গম্ভীরকে হত্যার হুমকি আইএসের!

কয়েকদিন আগে ভারতীয় সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীরকে কাস্মীর থেকে হত্যার হুমকি দেয়া হয়েছিল বলে খবর এসেছিল ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। আইএসের পাঠানো প্রথম ই-মেইল কাস্মীর থেকে পাঠানো হলেও এবার দ্বিতীয় ই-মেইল পাকিস্তান থেকে এসেছে বলে জানাল দিল্লি পুলিশ।

গত মঙ্গলবার রাত থেকে শুরু করে পরদিন দুপুর পর্যন্ত দুটি ই-মেইল পাঠানো হয় গম্ভীরকে। যে কারণে দিল্লি পুলিশের কাছে মামলা করেছেন তিনি। ইতোমধ্যে গম্ভীরের বাড়িতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে প্রথম ই-মেইল পেয়েছিলেন গম্ভীর। তাতে লেখা ছিল, 'আমরা তোমাকে এবং তোমার পরিবারকে মেরে ফেলব। ' বুধবার দুপুর আড়াইটার দিকে দ্বিতীয় হুমকি ই-মেইল পান গম্ভীর। সেটাতে লেখা ছিল, 'আমরা তোমাকে হত্যা করার চেষ্টা করেছিলাম, কিন্তু গতকাল তুমি বেঁচে গেলে। যদি নিজের জীবন এবং পরিবারকে ভালবাস, তাহলে রাজনীতি এবং কাশ্মীর সমস্যা থেকে দূরে থাক। ' এরপর গম্ভীরের পক্ষ থেকে ব্যক্তিগত সচিব গৌরব অরোরা স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

গম্ভীরকে নাকি দ্বিতীয় ই-মেইলের সঙ্গে তার বাড়ির ছবিও পাঠানো হয়েছে। সেই মেইল নাকি 'আইএস কাশ্মীর' শাখা থেকে এসেছে বলেও জানিয়েছেন গম্ভীর। এরপর আজ বৃহস্পতিবার দিল্লি পুলিশ জানিয়েছে, গুগলের কাছে ওই অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য জানতে চাওয়া হয়েছিল। গুগল জানিয়েছে, মেইল দুটি পাকিস্তান থেকে এসেছে। আইপি অ্যাড্রেসও পাকিস্তানের। ঘটনাটি নিয়ে অধিকতর তদন্ত চলছে। উল্লেখ্য, অনেক আগে থেকেই কাশ্মীর ইস্যুতে সরব গৌতম গম্ভীর। তিনি পাকিস্তানের কট্টর সমালোচকও বটে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa