ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

কন্যা সন্তানের বাবা হলেন ভুবনেশ্বর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
কন্যা সন্তানের বাবা হলেন ভুবনেশ্বর

কন্যা সন্তানের বাবা হলেন ভারতের পেসার ভুবনেশ্বর কুমার। বুধবার দিল্লির একটি বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন ভুবনেশ্বরের স্ত্রী নূপুর।

এর আগে ২০১৭ সালের ২৩ নভেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভুবনেশ্বর ও নূপুর। এই দম্পতির তৃতীয় বিবাহবার্ষিকীর একদিন পরেই এল সুখবর। সদ্যোজাত ও মা দু’ জনেই ভালো আছেন।

ভারতীয় ক্রিকেট দলের সদ্য শেষ হওয়া বিশ্বকাপে ভরাডুবির দলে ছিলেন ভুবেনেশ্বর। এরপর ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজেও ছিলেন। তবে বাজে পারফরম্যান্সের কারণে টেস্ট দল থেকে বাদ পড়েন।

এবারের আইপিএলেও খারাপ পারফরম্যান্স করেন ভারতীয় পেসার। ১১ ম্যাচে মাত্র ৬টি উইকেট পান। এরপরেও টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা হয় তার। তবে একটিমাত্র ম্যাচ খেলারই সুযোগ পান।  

পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচে খেলানো হয় তাকে। ওই ম্যাচে ৩ ওভারে ২৫ রান দেন ভুবি। উইকেট অধরাই থেকে যায়। বিশ্বকাপের বাকি ম্যাচে তাকে আর দলে ফেরায়নি টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa