ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

ক্রিকেট

কাশ্মীর থেকে গম্ভীরকে হত্যার হুমকি আইএসের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
কাশ্মীর থেকে গম্ভীরকে হত্যার হুমকি আইএসের!

ই-মেইলের মাধ্যমে হত্যার হুমকি পেয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী ওপেনার গৌতম গম্ভীর। জানা গেছে, ইসলামিক স্টেটের (আইএস) কাশ্মীর শাখা থেকে এই হুমকি দেওয়া হয়েছে।

এই প্রেক্ষিতে দিল্লি পুলিশের কাছে একটি মামলা দায়ের করেছেন তিনি।

গৌতম গম্ভীরের পাশাপাশি তার পরিবারকেও হত্যার হুমকি দেওয়া হয়েছে ই-মেইলটিতে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সেই মেইলে লিখা ছিল, ‘আমরা তোমাকে (গম্ভীর) ও তোমার পরিবারকে হত্যা করব। ’

গৌতম গম্ভীরকে হত্যার হুমকি ও তার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার শ্বেতা চৌহান। তিনি বলেন, ‘গম্ভীরের রাজেন্দ্রনগরের বাসার সামনে নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে। পাশাপাশি যে ই-মেইল থেকে হুমকি দেওয়া হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ’
হত্যার হুমকি পাওয়া নতুন কিছু নয় গম্ভীরের জন্য। ২০১৯ সালেও একবার হত্যার হুমকি পেয়েছিলেন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া গৌতম গম্ভীর।  

গৌতম গম্ভীর ভারতের হয়ে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জিতেছেন। দুটি ফাইনালেই দুর্দান্ত খেলেছেন তিনি। ২০১৮ সালে ক্রিকেট থেকে অবসরের পর ২০১৯ সালে বিজেপির হয়ে সাংসদ নির্বাচন করে নির্বাচিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa