ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল

চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল। তার বদলে ভারতীয় দলে জায়গা পেলেন সূর্যকুমার যাদব।

এর আগে সোমবার ভারতীয় দলের সঙ্গে যাদবকে যুক্ত করা হয়। আর মঙ্গলবার জানিয়ে দেওয়া হয় চোটের জন্য বাদ গেলেন রাহুল।

ভারতের গত ইংল্যান্ড সিরিজে রোহিত শর্মার ও রাহুলকে ওপেন করতে দেখা গিয়েছিল। চোটের জন্য সেই সিরিজে ছিলেন না শুভমন গিল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ফিরলেন তিনি। তাকে সঙ্গে নিয়েই নামবেন রোহিত।

আগামী বৃহস্পতিবার নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট শুরু। সেই টেস্টে অধিনায়কত্ব করবেন আজিঙ্কা রহানে। নিয়মিত অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্ট থেকে ফিরবেন তিনি। সেই টেস্টে নেতৃত্ব দেবেন কোহলি।

ভারতীয় টেস্ট দল: অজিঙ্কা রাহানে, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, শুভমন গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শ্রীকর ভারত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ ও প্রসিদ্ধ কৃষ্ণ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa