ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

আমি বেঁচে থাকতে কেউ বিসিবি প্রেসিডেন্ট হতে চাইবে না

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আমি বেঁচে থাকতে কেউ বিসিবি প্রেসিডেন্ট হতে চাইবে না

দীর্ঘ ৮ বছর ধরে ও টানা দুই মেয়াদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন নাজমুল হাসান পাপন। তার সময়ই মূলত বাংলাদেশ ক্রিকেট দল ক্রিকেট বিশ্বে বড় দলগুলোকে চ্যালেঞ্জ জানাতে শিখেছে।

এছাড়া আর্থিকভাবেও সমৃদ্ধ হয়েছে বিসিবি। এবার তৃতীয় মেয়াদে আরও একটি নির্বাচনের সামনে দাড়িয়ে আছেন পাপন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বোর্ড সভা শেষে পাপন জানান, তিনি বেঁচে থাকতে কেউ বিসিবির প্রেসিডেন্ট হওয়ার জন্য দাঁড়াবে না।

সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন, ‘আসলে আমি আপনাকে একটা কথা বলি। আমি যদি এখানে থাকি, আমার একটা জিনিস মনে হচ্ছে যে, এই জায়গাটায় আমি মারা যাওয়ার আগ পর্যন্ত আর কেউ এ পদটা নিতে চাইবে না। আমি চাই আমার বোর্ডে যারাই আসুক তাদের উচিত চ্যালেঞ্জ নেওয়া যে আমি প্রেসিডেন্ট হতে চাই। অন্তত বলুক, এখন তো কেউ বলেও না। এটা ভালো দিক না। ’

তিনি আরও বলেন, ‘আপনাদেরকে এটুক বলতে পারি। কারোর জন্য কিছু আটকে থাকে না, আমাদের একটা পাইপলাইন থাকা উচিত যেখানে নতুন নতুন যারা দায়িত্ব নিবে। লিডারশিপ গ্লো করার উচিত এবং বাংলাদেশে লিডারশিপের অভাব নেই। কিছু কারণে কেউ আসতে চায় না। ডাইরেক্টর হতে কিন্তু সবাই চায়। এমন কেউ নাই যে ডাইরেক্টর হতে চায় না। কিন্তু প্রেসিডেন্ট পদের কথাটা বললে আর কেউ নাম বলে না। কেন বলে না জানি না। আমি চাইব নতুন কেউ আসুক। আমি তাকে পুরো সাপোর্ট করব। ’

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa