ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের অস্ট্রেলিয়া বধের ভিডিও দেখছে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
টাইগারদের অস্ট্রেলিয়া বধের ভিডিও দেখছে নিউজিল্যান্ড

এই তো কয়দিন আগেই স্টার্ক-মার্শ-হ্যাজেলউডদের অস্ট্রেলিয়াকে নাকানি-চুবানি খাইয়ে ৪-১ ব্যবধানে টি-টোয়ন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। সেই জয়ের রেশ কাটতে না কাটতেই এবার নিউজিল্যান্ড সিরিজ।

১ সেপ্টেম্বর থেকে শুরু হবে খেলা। বাংলাদেশের মাটিতে টাইগাররা যে কতটা ভয়ংকর হতে পারে তা খুব ভালো করেই জানে কিউইরা। বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেল তা স্বীকার করে বলেছেন, তারা অস্ট্রেলিয়া সিরিজের ভিডিও দেখে বাংলাদেশের বিপক্ষে পরিকল্পনা আঁটছে।

বাংলাদেশ সফরের দ্বিতীয় সারির কিউই দলে স্পিনার হিসেবে এজাজ ছাড়াও আছেন এখনও অভিষেক না হওয়া কোল ম্যাকনকি ও রচিন রবীন্দ্র। এজাজ বলেন, 'উপমহাদেশের কন্ডিশন নিউজিল্যান্ড, ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার মতো দলের জন্য খুবই চ্যালেঞ্জিং। আমরা জানি বাংলাদেশের মাটিতে আমরা ভিন্ন বাংলাদেশকে দেখতে পাব। সেখানে ক্রিকেটটা সম্পূর্ণ অন্যরকম হবে। ঘরের মাঠে বাংলাদেশ খুবই শক্তিশালী। ওদের খেলাটা সম্পূর্ণ ভিন্ন ধাঁচের হবে। আমাদের কাজ হচ্ছে দ্রুত পরিস্থিতি বিবেচনা করে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া। '

আগামীকাল ২৪ আগস্ট কিউই দল বাংলাদেশে পা রাখবে। তারপর শুরু হবে কোয়ারেন্টিন। বাংলাদেশের কন্ডিশনের বিষয়ে জানতে অভিষেকের অপেক্ষায় থাকা ম্যাকনকি বলেন, 'আমরা বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের বেশ কিছু ভিডিও দেখেছি। একটা ধারণা হয়েছে কন্ডিশন কেমন হতে পারে। লিংকনে আমাদের যে কদিন অনুশীলন হয়েছে, সেটা উপকারে আসার কথা। কারণ মাঠকর্মীরা আমাদের জন্য যে উইকেট তৈরি করে দিয়েছে, সেটা বাংলাদেশে খেলতে অনেক সাহায্য করবে বলে মনে হয়। '

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।