ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রিস কেয়ার্নসের শারীরিক অবস্থার উন্নতি 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
ক্রিস কেয়ার্নসের শারীরিক অবস্থার উন্নতি 

সুস্থ হয়ে উঠছেন নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস। সিডনির হাসপাতালে হার্টের অস্ত্রোপচারের পর লাইফ সাপোর্ট বন্ধ করে দেওয়া হয়েছে ক্রিসের।

তবে আপাতত তিনি হাসপাতালেই রয়েছেন।

কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার ক্যানবেরায় এক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। সেখানে বেশ কয়েকটি অস্ত্রোপচারের পর তাকে সিডনির হাসপাতালে স্থানন্তিরত করা হয়। সেখানে ফের ক্রিসের হার্টের জরুরি অস্ত্রোপচার করা হয়। তারপর তাকে এখন আর লাইফ সাপোর্টে রাখতে হচ্ছে না।

কিউই সাবেক এই অলরাউন্ডারের আইনজীবী অ্যারন লয়েড এক বিবৃতিতে বলেন, আমি এটা জানাতে পেরে খুশি হচ্ছি যে ক্রিসের লাইফ সাপোর্ট বন্ধ করে দেওয়া হয়েছে এবং সিডনির হাসপাতাল থেকে তার পরিবারের সঙ্গে তিনি যোগাযোগ করতে পেরেছেন।

ক্রিসের আইনজীবী অ্যারন আরও বলেন, তিনি এবং তার পরিবার সকলের সমর্থন ও শুভকামনার জন্য এবং তাদের গোপনীয়তা রক্ষা করার জন্য প্রত্যেকের কাছে কৃতজ্ঞ। তারা এবার ক্রিসের আরোগ্যর দিকে নজর দেবে। সেখানেও গোপনীয়তা বজায় রাখার কথা বলছেন ক্রিসের পরিবার।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।