ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কাশ্মীর প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন আফ্রিদির দল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
কাশ্মীর প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন আফ্রিদির দল

পাকিস্তানে অনুষ্ঠিত কাশ্মীর প্রিমিয়ার লিগের (কেপিএল) শিরোপা জিতেছে শহীদ আফ্রিদির দল রাওয়ালকোট হকস। মুজাফফরবাদ স্টেডিয়ামে টুর্নামেন্টর ফাইনালে মোহাম্মদ হাফিজের মুজাফফরবাদ টাইগারকে ৭ রানে পরাজিত করে আফ্রিদির দল।

এর আগে টসে হেরে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৬৯ রান সংগ্রহ করে রাওয়ালকোট। ২৮ বলে ৫৪ রানের ইনিংস খেলেন কাশিফ আলি। এছাড়াও বিসমিল্লাহ খান ১৯ বলে ৩০ রান করেন। ব্যাট হাতে নামা হয়নি আফ্রিদির। এর জবাবে মুজাফফরবাদের পক্ষে মোহাম্মদ হাফিজ ও উসামা মীর ২টি করে উইকেট নেন। এছাড়া আরশাদ ইকবাল ও মোহাম্মদ ওয়াসিম একটি করে উইকেট শিকার করেন।

১৭০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ভালো সূচনা করে মোজাফফরবাদ টাইগার। উদ্বোধনী জুটিতে ৫৪ রান তোলেন মোহাম্মদ হাফিজ ও জিসান আশরাফ। ২১ বলে ২৯ রান করে হাফিজ ফিরলে ভাঙে জুটি। দলীয় ৮৮ রানে দারুণ ব্যাটিং করা জিসানকে (৪৬) ফিরিয়ে ম্যাচ ঘুরিয়ে দেন আফ্রিদি। পরের ওভারেই ফেরান শোয়েব মাকসুদকে।

একের পর এক উইকেট হারাতে থাকে মুজাফফরবাদ। শেষদিকে মোহাম্মদ ওয়াসিমের ১২ বলে ২২ রানে আবার ঘুরে দাঁড়ায় টাইগাররা। শেষ ওভারে ১০ রানের প্রয়োজন হলেও নিতে পারেনি হাফিজের দল। আসিফ আফ্রিদির দুর্দান্ত বোলিংয়ে শেষ ওভারে মাত্র ২ রান নিতে সক্ষম হয়। ফলে ৭ রানের জয় পায় রাওয়ালকোট হকস। ম্যাচ সেরা হয়েছেন আসিফ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।