ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপে ভারত-পাকিস্তান মহারণ ২৪ অক্টোবর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
বিশ্বকাপে ভারত-পাকিস্তান মহারণ ২৪ অক্টোবর

এ বছরই বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে বসছে এবারের আসর।

মঙ্গলবার বিশ্বকাপের সূচি প্রকাশ করেছে আইসিসি। বিশ্বকাপের সূচি অনুযায়ী, ২৪ অক্টোবর মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান।

১৭ অক্টোবর শুরু হবে বিশ্বকাপের প্রথম রাউন্ড। সেখানে উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। উদ্বোধনী দিনে স্কটল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। সেদিন স্বাগতিক ওমান খেলবে পাপুয়া নিউগিনির বিপক্ষে।

বাংলাদেশের বাকি দুই ম্যাচ ১৯ ও ২১ অক্টোবরে যথাক্রমে ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে। গ্রুপ পর্বের পর শুরু হবে সুপার ১২ পর্বের খেলা। ২৩ অক্টোবর সুপার ১২ পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। দিনের অপর ম্যাচে মাঠে নামবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ।  

সুপার ১২ পর্বের খেলা গুলো হলো হবে দুটি গ্রুপে ভাগ হয়ে। গ্রুপ ‘টু’তে থাকা ভারত ও পাকিস্তান মুখোমুখি হবে ২৪ অক্টোবর। ম্যাচটি দুবাইয়ে স্থানীয় সময় ৬টায় শুরু হবে। বাংলাদেশ কোন গ্রুপে খেলবে সেটা নির্ভর করবে বাংলাদেশের গ্রুপ পর্বের পারফরম্যান্সের ওপর।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।